বাংলালিংক মিনিট অফার 2020

বাংলালিংক নতুন মিনিট অফার: আপনি বাংলালিংক মিনিট অফার ২০২০ খুঁজে থাকলে এই পোস্টটি আপনার কাজে লাগবে। এখানে আমরা বাংলালিংক এর সকল নতুন অফার শেয়ার করব। এই পোস্টে আমরা বাংলালিংক রিচার্জ মিনিট অফার এবং বাংলালিংক মিনিট বান্ডেল অফার সহ আরো অন্যান্য অফার কোড শেয়ার করব।
বাংলালিংক মিনিট অফার 2020




আমাদের দেশীয় অপারেট হিসেবে বাংলালিংক এর বেশ জনপ্রিয়তা রয়েছে। বিশেষকরে শহর অঞ্চলের মানুষ বেশি পরিমানে বাংলালিংক সিম ব্যবহার করে থাকে। আমি নিজেও একজন বাংলালিংক ইউজার বিধায় বাংলালিংক মিনিট অফার সম্পর্কে আমার পরিষ্কার ধারনা আছে। আশাকরি আজকের পোস্টের নতুন বাংলালিংক মিনিট অফার আপনার উপকারে আসবে।

বাংলালিংক নতুন মিনিট অফার

কিছু দিন আগে বাংলালিংক কয়েকটি আকর্ষণীয় নতুন মিনিট অফার নিয়ে এসেছে। বাংলালিংক নতুন মিনিট অফার এর মধ্যে ডেইলি, সাপ্তাহিক ও মাসিক সহ আরো বিভিন্ন ধরনের আকর্ষণীয় মিনিট অফার রয়েছে। যারা এখনো অফার সম্পর্কে জানেন না তারা আজকের পোস্ট থেকে নতুন অফার সম্পর্কিত সকল তথ্য পেয়ে যাবে।




১৯ মিনিট অফার ১২ টাকা

যারা খুব অল্প পরিমানে মোবাইলে কথা বলেন তারা এই অফারটি ক্রয় করতে পারেন। বাংলালিংক মাত্র ১২ টাকায় দিচ্ছে ১৯ মিনিট এর একটি আকর্ষণীয় অফার। ১৯ মিনিট অফারটি একটিভ করার জন্য *166*211# নম্বরে ডায়াল করতে হবে, অথবা সরাসরি আপনার বাংলালিংক সিমে ১২ টাকা রিচার্জ করে অফারটি চালু করতে পারবে। ১৯ মিনিট এর মেয়াদ থাকবে ২ দিন।

৪৫ মিনিট অফার ২৭ টাকা

এটিও বাংলালিংক এর একটি ছোট মিনিট অফার। বাংলালিংক আপনাকে দিচ্ছে মাত্র ২৭ টাকায় ৪৫ মিনিট এর একটি অসাধারণ অফার। বাংলালিংকের এই মিনিট অফারটি বাংলালিংক গ্রাহকের কাছে বেশি জনপ্রিয়। অফারটি একটিভ করার জন্য *166*27# নম্বরে ডায়াল করুন, অথবা সরাসরি ২৭ টাকা রিচার্জ করুন। ৪৫ মিনিট এর মেয়াদ ৩ দিন।

৭০ মিনিট অফার ৪৭ টাকা

এই অফারটি বাংলালিংক এর আরেকটি জনপ্রিয় মিনিট অফার। আপনি মাত্র ৪৭ টাকায় পেয়ে যাচ্ছেন ৭০ মিনিট টকটাইমের আকষর্ণীয় একটি বাংলালিংক মিনিট অফার। এই অফারটি ক্রয় করার জন্য *166*47# নম্বরে ডায়াল করতে হবে। ৭০ মিনিট এর মেয়াদ হতে ৭ দিন। ক্যাম্পেন চলাকালে অফারটি আপনার যতবার খুশি ততবার ক্রয় করতে পারবেন।

৯০ মিনিট অফার ৫৭ টাকা

বাংলালিংক ৯০ মিনিটের এই অফারটি নতুন চালু করেছে। আপনি বাংলালিংক গ্রহক হয়ে থাকলে মাত্র ৫৭ টাকায় ৯০ মিনিটের একটি ভালোমানের মিনিট অফার। ৫৭ টাকায় ৯০ মিনিটের অফারটি একটিভ করার জন্য *166*57# নম্বরে ডায়াল করতে হবে। ৯০ মিনিট এর মেয়াদ পাবেন ৭ দিন। 

১৭৫ মিনিট অফার ১০৭ টাকা

এটি মোটামুটি মাঝারি ধরনের একটি বাংলালিংক মিনিট অফার। বাংলালিংক এর এই মিনিট অফারটি গ্রহকের কাছে বেশ জনপ্রিয়। বাংলালিংক আপনাদে দিচ্ছে মাত্র ১০৭ টাকায় ১৭৫ মিনিট এর বড় একটি মিনিট অফার। ১৭৫ মিনিট ক্রয় করার জন্য *166*175# নম্বরে ডায়াল করতে হবে। ১৭৫ মিনিট এর মেয়াদ পাবেন ৭ দিন। 

২৫০ মিনিট অফার ১৫৭ টাকা

এটি বাংলালিংক এর বেশ জনপ্রিয় একটি মিনিট অফার। মাত্র ১৫৭ টাকায় পুরো মাস জুড়ে কথা বলার জন্য বাংলালিংক আপনাকে দিচ্ছে ২৫০ মিনিট এর অসাধারণ একটি মিনিট অফার। ১৫৭ টাকায় ২৫০ মিনিট অফারটি একটিভ করার করতে *166*157# নম্বরে ডায়াল করতে হবে। অফারটি একভিট করার পর আপনি মেয়াদ পাবেন ৩০ দিনি।

৩৪০ মিনিট অফার ২০৭ টাকা

যারা একটু বেশি কথা বলে তারা বাংলালিংক এর এই মিনিট অফারটি ক্রয় করতে পারেন। বাংলালিংক আপনাকে দিচ্ছে মাত্র ২০৭ টাকায় ৩৪০ মিনিট এর একটি বিশাল বড় মিনিট অফার। বাংলালিংক এর এই মিনিট অফারটি ক্রয় করার জন্য *166*207# নম্বরে ডায়াল করতে হবে। ৩৪০ মিনিট টকটাইম এর মেয়াদ থাকবে ৩০ দিন।

৫১০ মিনিট অফার ৩০৭ টাকা

পুরো মাস জুড়ে নিশ্চিন্তে কথা বলার জন্য আপনি বাংলালিংকের ৫১০ মিনিট টাকটাইম অফারটি কিনতে পারেন। পুরো মাস জুড়ে কথা বলার জন্য বাংলালিংক আপনাকে দিচ্ছে মাত্র ৩০৭ টাকা বিনিময়ে ৫১০ টাকার বড় একটি মিনিট অফার। এই অফারটি ক্রয় করার জন্য আপনাকে *166*307# নম্বরে ডায়াল করতে হবে। ৫১০ মিনিট এর মেয়াদ পাবেন পুরো ৩০ দিন।
বাংলালিংক মিনিট অফার লিস্ট

বাংলালিংক রিচার্জ মিনিট অফার

সাধারণত বাংলালিংক প্রত্যেকটি মিনিট অফার ইউএসডি কোড এর মাধ্যমে ডায়াল করে ক্রয় করার পাশাপাশি রিচার্জ করে মিনিট অফার একটিভ করার সুযোগ দেয়। আপনি উপরের প্রত্যেকটি বাংলালিংক মিনিট অফার ডায়াল করে অথবা সরাসরি মোবাইলে কাঙ্খিত পরিমানে টাকা রিচার্জ করে মিনিট অফার একটিভ করে নিতে পারবেন।

বাংলালিংক ফ্রি মিনিট অফার

কিছু লোক আছে যারা বাংলালিংক ফ্রি মিনিট অফার খোঁজে থাকে। আসলে বাংলালিংক ফ্রি মিনিট অফার বলতে কোন অফার নেই। আপনার মোবাইলের ব্যালেন্স শেষ হলে বাংলালিংক ইমার্জেন্সি ব্যালেন্স হিসেবে কিছু টাকা দেয়। আপনি সেই টাকা ধার নিয়ে মিনিট কিনতে পারবেন। তবে এই টাকা পরবর্তীতে আপনার একাউন্ট হতে কেঠে নেওয়া হবে। আপনি *874# নম্বরে ডায়াল করে বাংলালিংক থেকে সর্বোচ্ছ ২০০ টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

বাংলালিংক মিনিট অফার ২০২০

সম্প্রতি প্রত্যেকটি মোবাইল অপারেটর কোম্পানি তাদের কলরেট বৃদ্ধি করেছে। কিন্তু বাংলালিংক তুলনামূলকভাবে অন্যান্যদের চাইতে কম দামে বিভিন্ন ধরনের মিনিট অফার দিচ্ছে। নিজে আমরা সবচাইতে সেরা কয়েকটি বাংলালিংক মিনিট অফার সংগ্রহ করেছি।
প্যাকেজদামকোডমেয়াদ
১৫৫ মিনিট৯৭ টাকা*১৬৬*৯৭#১৫ দিন
১৭৫ মিনিট১০৭ টাকা*১৬৬*১৭৫#০৭ দিন
২৩০ মিনিট১৪৭ টাকা*১৬৬*১৪৭#৩০ দিন
২৫০ মিনিট১৫৭ টাকা*১৬৬*১৫৭#৩০ দিন
৩০০ মিনিট১৯৭ টাকা*১৬৬*১৯৭#৩০ দিন
৪৬০ মিনিট২৯৭ টাকা*১৬৬*২৯৭#৩০ দিন
৫১০ মিনিট৩০৭ টাকা*১৬৬*৩০৭#৩০ দিন
৮০০ মিনিট৪৯৭ টাকারিচার্জ৩০ দিন

বাংলালিংক ছোট মিনিট অফার

সাধারনত যারা মোবাইলে খুব বেশি একটা কথা বলেন না, তাদের জন্য বাংলালিংক এই মিনিট অফার গুলো প্রোভাইড করছে। এই অফারগুলোর দাম কম হওয়ার কারনে সব শ্রেণীর গ্রাহক এটি ক্রয় করতে পারবেন। আশাকরছি বাংলালিংক ছোট মিনিট অফার গুলোও আপনার উপকারে লাগবে।
প্যাকেজদামকোডমেয়াদ
১৯ মিনিট১২ টাকা*১৬৬*১০০#২ দিন
২২ মিনিট১৪ টাকা*১৬৬*১৪#২ দিন
৪৫ মিনিট২৭ টাকা*১৬৬*২৭#৩ দিন
৭০ মিনিট৪৫ টাকা*১৬৬*৪৫#৭ দিন
৯০ মিনিট৫৭ টাকা*১৬৬*৯০#৭ দিন
১৬৫ মিনিট৯৭ টাকা*১৬৬*৯৭#১৫ দিন
২৩০ মিনিট১৪৭ টাকা*১৬৬*১৪৭#৩০ দিন

বাংলালিংক মিনিট + ইন্টারনেট অফার

একসাথে মিনিট ও ইন্টারনেট কিনে ব্যবহার করার মজাই আলাদা। বিশেষকরে এ ধরনের মাসিক প্যাক কিনে নিলে নিশ্চিন্তে পুরো মাস জুড়ে ইন্টারনেট ও টকটাইম করা যায়। এ ধরনের কয়েকটি আকর্ষণীয় বাংলালিংক মিনিট + ইন্টারনেট অফার কোড শেয়ার করে দিচ্ছি।
প্যাকেজদামকোডমেয়াদ
৪৮ মিনিট, ১৫০ এমবি৩৮ টাকা*১৬৬*৩৮#৭ দিন
৯৫ মিনিট, ৫০০ এমবি৮৮ টাকা*১৬৬*৮৮#৭ দিন
১৫০ মিনিট, ১ জিবি১৮৮ টাকা*১৬৬*১৮৮#৩০ দিন
২৮০ মিনিট, ২ জিবি২৮৮ টাকা*১৬৬*২৮৮#৩০ দিন
৪৯০ মিনিট, ৪ জিবি৪৮৮ টাকা*১৬৬*৪৮৮#৩০ দিন
৬০০ মিনিট, ২০ জিবি৪৯৮ টাকাBL APP৩০ দিন
৭৫০ মিনিট, ৩০ জিবি৫৯৮ টাকাBL APP৩০ দিন

বাংলালিংক মিনিট চেক কোড

  • মিনিট চেক করতে ডায়াল করুন- *124*2#
  • প্যাকেজ চেক করতে ডায়াল করুন- *125#
  • প্যাকেজ চেক করতে ডায়াল করুন- *124#

শেষ কথা

সাধারণত বাংলালিংক সবসময় তাদের অফারগুলো আপডেট করে নতুন নতুন মিনিট অফার নিয়ে আসে। সুতরাং বাংলালিংক নতুন মিনিট অফার পাওয়ার জন্য আমাদের পোস্টগুলো নিয়মিত ভিজিট করুন। সেই সাথে আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করে রাখুন।

0 Response to "বাংলালিংক মিনিট অফার 2020"

Post a Comment