Bangla SMS 2020: Best SMS In Bangla

Bangla SMS: প্রিয়জনের কাছে বাংলা এসএমএস পাঠানোর জন্য একগুচ্ছ SMS in Bangla নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। স্মার্টফোনের বর্তমান যুগে ভালোবাসার মানুষের কাছে Bangla Love SMS এর মাধ্যমে ভালোবাসা প্রকাশের অন্যতম জনপ্রিয় মাধ্যম হচ্ছে এসএমএস। তাছাড়া দুঃখের কথাগুলোও Bangla Sad SMS এর মাধ্যমে সহজে প্রকাশ করা যায়। বর্তমান প্রায় সব ধরনের স্মার্টফোন বাংলা ভাষা সাপোর্ট করে বিধায় Bangla SMS পাঠাতে আমরা সবাই স্বাচ্ছন্দবোধ করি।
Bangla SMS 2020: Best SMS In Bangla





এসএমএস হচ্ছে শর্ট ম্যাসেজ সার্ভিস। আমাদের নিত্য দিনের তথ্য আদান প্রদানের প্রধান মাধ্যম হচ্ছে এসএমএস। এসএমএস এর মাধ্যমে মনের যে কোনও ধরনের অনূভূতি সহজে সেল ফোনের মাধ্যমে আদান প্রদান করা যায়। তথ্য ও প্রযুক্তির যুগে নতুন নতুন উদ্ভাবন ও সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তা সত্ত্বেও এসএমএস এর জনপ্রিয়তা কমে যায়নি।



    SMS In Bangla 2020

    আমরা আজকের পোষ্টে বর্তমান সময়ের জনপ্রিয় ১০০ টির বেশি SMS in Bangla সংগ্রহ করেছি। আমরা এই পোস্টে Bangla Love SMS, Valobasar SMS, Valobashar SMS, Love Status Bangla, Bangla Romantic SMS, Bangla Sad SMS, Bangla SMS Koster, Kobita Bangla Romantic, Gud Night SMS Bangla, Gud Morning SMS Bangla শেয়ার করব। আশাকরি বাংলা এসএমএস গুলো আপনাদের কাছে ভালো লাগবে।

    Bangla Love SMS

    • [message]
      • ##check## সংগৃহীত
        • কারো জন্য বুকের মধ্যে শূন্যতা অনুভব করার নাম ভালবাসা, কারো সাথে পাশাপাশি চলার তীব্র ইচ্ছার নাম ভালবাসা, কারো সাথে কথা বলতে না পেরে ছটফট করার নাম ভালবাসা, কাউকে নিয়ে ভাবতে ভাল লাগার নাম ভালবাসা, কাউকে সুখী দেখে নিজেকে সুখী ভাবার নাম ভালবাসা, কারো চোখের কোনে দু ফোটা জ্বল দেখে কেঁদে ফেলার নাম ভালবাসা, কারো কাছ থেকে কিছু পাবো না ভেবেও কিছু পাওয়ার আশা করার নাম ভালবাসা।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • "কিছু না" এই কথার মাঝে অনেক কিছু লুক্কায়িত থাকে, কখনো থাকে রাগ, কখনো থাকে না বলা কষ্ট! আবার কখনো থাকে আবেগ মিশ্রিত ভালবাসা।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • "ভালোবাসা" শব্দটা হয় না কখনো পুরানো, হয় না কখনো মলিন, হয় না ধূসর কিংবা বর্নহীণ। যা শুধু রংধনুর রঙে রঙিন, হোক না সেটা এপার কিংবা ওপারের। তারপরেও ভালোবাসা তো শুধুই "ভালোবাসা"!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে, ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে, স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে, আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • ‘ভালবাসি তোমায়’ বলা কত সহজ! কিন্তু সেই ভালবাসাকে ধরে রাখা ভীষণ কঠিন!! অনেক সময় লাগে কারো ভালবাসা পেতে, কিন্তু এক মূহুর্তের ভুল তা ভেঙে ফেলতে পারে। তাই কাউকে ভালবাসো বলার আগে নিজে বুঝো যে তুমি কি সত্যিই তাকে কখনও ভালবেসেছো!!
    • [message]
      • ##check## হুমায়ুন আহমেদ
        • ভালো লাগা এমন এক জিনিস যা একবার শুরু হলে সব কিছুই ভালো লাগতে থাকে।
    • [message]
      • ##check## হুমায়ূন আহমেদ
        • ভদ্র ছেলেদের জন্য মেয়েদের মনে কখনও প্রেম জাগে না। যা জাগে সেটা হল সহানুভূতি। মেয়েরা গোছানো মানুষ পছন্দ করে না। মেয়েরা পছন্দ করে অগোছালো মানুষ।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • যতটা ধৈর্য্য ধরে আর সময় নিয়ে তোমার জন্যে এটা বানিয়েছি, তার চেয়েও অনেক বেশি ভালবাসি আমি তোমাকে, আর চিরকাল বাসবো!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • ৭ ফেব্রুয়ারি রোজ ডে। ৮ ফেব্রুয়ারি প্রপোস ডে। ৯ ফেব্রুয়ারি চকলেট ডে। ১০ ফেব্রুয়ারি টেডি ডে। ১১ ফেব্রুয়ারি প্রমিস ডে। ১২ ফেব্রুয়ারি হাগ ডে। ১৩ ফেব্রুয়ারি কিস ডে। ১৪ ফেব্রুয়ারি হ্যাপি ভেলেন্টাইনস ডে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • এসএমএস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে। রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে। কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে। বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে।

    Valobasar SMS

    • [message]
      • ##check## সংগৃহীত
        • অংক করতে যেমন সূত্র আর নিভুর্ল হিসাব দরকার, তেমনি ভালবাসতেও দরকার এক মুঠো আবেগ আর অনেকখানি বিশ্বাস। মূলত এই বিশ্বাস জিনিসটাই ভালবাসার খুঁটি মজবুত করে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অনেক প্রার্থনা করে পেয়েছি তোমায়,অনেক যত্ন করে রেখেছি তোমায়। তোমাকে ভোলার কথা ভাবতেই পারি না, কারণ ভাগ্যের রেখা থেকে ছিনিয়ে এনেছি তোমায়।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অপেক্ষায় আছি অপেক্ষায় থাকবো, যত দিন বেঁচে থাকি তোমায় মনে রাখবো, যত কষ্ট হোক সব মেনে নিবো, তবুও চিরদিন তোমাকে ভালোবাসবো।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজ না খুবএকা একা লাগছে, চোখের সামনে তুমি, তবু যেন তোমাকে ছোয়া যায় না, কেন এমন হয় বলোতো! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজ আমাদের সম্পর্কের এতদিন হয়ে যাওয়ার পরেও যখনি আমি তোমাকে দেখি, আমার হৃদস্পন্দন যেন আগের চেয়ে দ্বিগুন হয়ে যায়, আর আমি ভুলে যাই চোখের পাতা ফেলতে!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমাদের দেখা হওয়া না হওয়ার উপরে কখনই আমাদের ভালবাসা নির্ভর করবে না। কারণ আমাদের মন একে অপরের প্রেমে গভীরভাবে আবদ্ধ।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমাদের মধ্যে ঝগড়া যতই থাক না কেন..কোথাও গিয়ে আমাদের অঙ্গীকার আছে হাত না ছাড়ার। তাই যতই ঝগড়া হোক, আমরা কখনো আলাদা হব না। লাভ ইউ...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার এই চোখ দুটি সবসময় তোকে দেখতে চায়। আমার ইচ্ছেরা শুধু তোকে ছোঁয়ার আশায় থাকে। আর আমার স্বপ্নেরা শুধু তোর ভালবাসার আশায় থাকে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার কিছু বলার নেই, কিছু লেখার নেই, কিছু শোনার নেই। তবু জানি আমার সব কথা তুমি বুঝে যাবে, আমার নৈঃশব্দের মানেও তুমি খুঁজে নেবে। কারণ আমি তোমাকে যতটা ভালবাসি, তুমিও আমায় ততটাই ভালোবাসো।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি, তারপরও আমি তোমাকেই ভালবাসি!!

    Love msg Bangla

    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার জীবনে কিছু মুহূর্ত আছে যেগুলো আমি সবসময় মনে করি, এজন্য নয় যে সেগুলো গুরুত্বপূর্ণ, কারণ ওই মুহূর্ত গুলোতে তুমি ছিলে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোঁজে না তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, বোধ হয় আমি কিছু বুঝতেই চাইনা তোমায় ছাড়া!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার ভালোবাসা সেদিন সার্থক হবে, যে দিন ভালোবাসার মানুষটি এক ফোটা চোখের জ্বল ফেলে বলবে আমি শুধু তোমাকেই ভালোবাসি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি অভিমান করি, তুমি আমার কষ্ট বুঝবে বলে, আমি দূরে থাকি, তুমি আমাকে মিস করবে বলে, অল্প তে রাগ করি রাগ ভাঙ্গাবে বলে, তাই বলে ভুলে যাবে নাকি?
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি আমার জীবন এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকার আমাকে দেবে??
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি এমন কাউকে আমার জীবনে চাই যে আমার ব্যর্থতাতেও আমার হাত ছেড়ে দেবে না। আমি পরে গেলে মুখ লুকিয়ে হাসবে না। আমি বলতে না পারলেও বুঝে নেবে আমার মনের কথা। আর যাই হয়ে যাক,আমার উপর থেকে বিশ্বাস হারাবে না।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি চাই তোমার শক্তি হয়ে উঠতে, তোমার দুর্বলতা নয়। আমি চাই তোমার হাসি হয়ে উঠতে, অশ্রু নয়। আমায় চাই সবসময় তোমার সাথে থাকতে,দুরে যেতে নয়। কারণ আমি তোমাকে ভীষণ ভালবাসি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি, কিন্তু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে, কিনতু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি জানি না আমি তোমাকে কতটুকু ভালবাসি, কিন্তু এ'টুকু জানি,আমি আমার চেয়ে তোমাকে বেশী ভালবাসি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি জানি না যে আমি এখন তোমার সাথে কোথায় দাঁড়িয়ে আছি? আমি জানি না যে আমি তোমার কাছে কতটা গুরুত্বপূর্ণ? শুধু জানি যে আমি তোমার সাথে আরও অনেকটা পথ একসাথে চলতে চাই!! আরও অনেকটা সময় একসাথে থাকতে চাই!!!

    Valobashar SMS

    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তো কখনো বলি নি আমার সোনা-রুপো চাই! শুধু তোমার মনের একটা ছোট্ট কোনা চাই, যাকে মন থেকে আমি আপন ভাবতে পারব। জীবনে এমন কেউ-ও তো থাকা চাই!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তোমাকে কখনই গোলাপের সাথে তুলনা করিনা, কারণ গোলাপও কয়েকদিনে জৌলুস আর সজীবতা হারিয়ে ফেলে, তুমি আমার কাছে চির অমলিন।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি জানি না ভালবাসা কাকে বলে? যেটা আমি জানি তা হল আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না!! আই লাভ ইউ...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তোমাকে ডাকব না কখনো, বলব না ফিরে এসো, আমি জানি যে তুমি জানো আমার কেউ নেই তোমায় ছাড়া।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তোমাকে চাই, কল্পনাতে নয়, বাস্তবে। আমি তোমাকে চাই, ছলনাতে নয়, ভালোবাসায়। আমি তোমাকে চাই, আমার মত করে নয়, তোমার মত করে। আমি তোমাকে চাই ,ক্ষণিকের জন্য নয়, চিরদিনের জন্য।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তোমায় ঠিক ততোটাই ভালোবাসতে চাই, যতোটা ভালোবাসলে আমার স্বপ্ন গুলো তোমার হয়ে যাবে। তোমার চোখে অশ্রু হয়ে ঝড়বে আমার ক্রন্দন। ঠিক ততোটাই তোমার কাছে আসতে চাই, যতটা কাছে আসলে তোমার চোখে আমার ছবি দেখতে পাব। শুনতে পাবো তোমার হৃদয়ের উন্মুক্ত স্পন্দন....।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তোমার সৌন্দর্য্যের জন্যে তোমাকে ভালবাসিনি, ভালোবেসেছি তোমার মনের ভালোদিকগুলোর জন্য, ভালোবেসেছি তোমার সাথে আমার অসাধারণ বন্ধুত্বের কারণে, তুমি আমার প্রেমিকা পরে,আগে আমার বেস্ট ফ্রেন্ড।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি তোমায় আমার হৃদয়ের সবটুকু দিয়ে ভালোবাসতে চাই। কতটা জানতে চাও? যতটা ভালোবাসলে আমার সব স্বপ্নগুলো তোমার হয়ে যাবে, আমার সব অনুভূতিগুলো মূহুর্তে তোমার মনকে জানিয়ে দেবে, আমার প্রতিটি অশ্রুকণা তোমার চোখে ঝরে পড়বে। আবার আমি তোমার ঠিক ততটাই কাছে আসতে চাই। যতটা কাছে আসলে, আমার চোখে তোমার ছবি দেখতে পাবে, বুঝতে পারবে এ দু’টি চোখের ভাষা, আর ততটাই আমার হৃদয়কে তোমার হৃদয়ে মিশিয়ে দিতে চাই, যতটা মেশালে, শুনতে পাবে তোমার জন্য আমার হৃদয়ের উন্মত্ত স্পন্দন। আমি শুধু তোমাকে জানিয়ে দিতে চাই যে, এ হৃদয়ের প্রতিটি অনুভূতিতে শুধু তোমার অস্তিত্ব মিশে আছে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি প্রতিবার যখন বলি যে আমি তোমাকে ভালবাসি,ভেবো না যে আমি আমার অভ্যেস থেকে বলছি। আমার প্রতিটা কথা শুধু তোমায় এটুকু মনে করিয়ে দিতে চায় যে তুমি আমার জীবনে সবসময়ই সবচেয়ে গুরুত্বপূর্ণ।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃস্টির মতো কাঁদি, দূর থেকে আমি শুধু তোমার কথা ভাবি।

    Bangla Romantic SMS

    • [message]
      • ##check## সংগৃহীত
        • পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে, আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়,কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না!!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • ভালোবাসা ভালো তবে ভালবাসার নামে অতিরিক্ত খবরদারী কিংবা যত্নের নামে চলমান জীবনে অযাচিত হস্তক্ষেপ করে গতিপথ বদলে দেওয়া কখনো ভালো ফলাফল বয়ে আনে না। জীবনে চলার পথে আপনাকে অবশ্যই জানতে হবে, কতটুকু হাটার পর আপনাকে থেমে যেতে হবে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • ভালবাসার মানুষটির চোখের দিকে তাকালে পুরো পৃথিবী দেখা যায়, সেই ভালবাসা চলে গেলে গোটা পৃথিবী আঁধারে ঢেকে যায়।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • তুমি কেনো বুঝনা, তোমাকে ছাড়া আমি অসহায়। তুমি জানো না তোমাকে ছাড়া আমি একা!!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • জ্ঞান পেলে নিজেকে জ্ঞানী বলে গর্ব হয় কিন্তু প্রেম পেলে নিজেকে অধম বলে জেনেও আনন্দ হয়।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • হারাতে দেব না তোমায়, আমার এই অন্তর থেকে,হৃদয়ের মধ্যে রেখেছি তোমায়, পৃথিবীর সমস্ত সুখ দিয়ে। ভালোবাসি তোমায় অনেক বেশি, সারাজীবন থাকতে চাই পাশাপাশি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • ভালবাসাবাসির জন্যে অনন্তকালের প্রয়োজন নেই, একটি মুহূর্তই যথেষ্ট।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • বাস্তবতা এতই কঠিন যে কখনও কখনও বুকের ভিতর গড়ে তোলা বিন্দু বিন্দু ভালবাসাও অসহায় হয়ে পড়ে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সোহাগের সঙ্গে রাগ না মিশিলে ভালবাসার স্বাদ থাকেনা - তরকারীতে লঙ্কামরিচের মত।

    Bangla Sad SMS

    • [message]
      • ##check## সংগৃহীত
        • "গুডবাই" আমায় হার্ট করে, কিন্তু তার চেয়েও বেশি আঘাত দেয় পুরনো স্মৃতিগুলো, আমি মিস করব তোমায় খুব।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে।
    • [message]
      • ##check## কাজী নজরুল ইসলাম
        • মৃত্যুর যন্ত্রণার চেয়ে বিরহের যন্ত্রণা যে কতো কঠিন, কতো ভয়ানক তা একমাত্র ভুক্তোভুগীই অনুভব করতে পারে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অতিরিক্ত মন খারাপ হলে মানুষ একেবারে নীরব নিথর হয়ে যায়, একা থাকতে ভালোবাসে। কারণ তখন তার সমস্যাকে নিজের মত করে কেউ দেখে না কিংবা মূল্যায়ন করে না। তাই মন খারাপের বেলায় একাকীত্বই হয় মানুষের একমাত্র সঙ্গী।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অতীতে বদ্ধ থেকে নিজের গতিকে তুমি করতে পারো অবরুদ্ধ, আবার অজানার পথ বেছে নিয়ে তুমি এগিয়ে চলতে পারো নতুন আশা নিয়ে। যাই করো না কেন, জীবন কখনই তোমার জন্যে থেমে থাকবে না, জীবন চলবে জীবনের পথে।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অনেক ভালোবেসেছিলাম তোমায়, কিন্তু কখনো তুমি বুঝতে চাওনি। বুঝবেই বা কি করে, কখনো তো তুমি আমাকে ভালই বাসোনি! ভালবাসতে গেলে মন লাগে, তোমার কাছে তো কখনও মন-ই ছিল না! আর আমি পাগল ভাবতাম তুমিও আমাকে ভালোবাসো!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • হাসি মুখে কথা বলি, সবার সাথে মিশে চলি, দুঃখ পেলে গোপন রাখি, সবাই ভাবে আমি সুখী, আসলে সুখী আমি নই, আমার জীবনটা সুখের অভিনয়।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অভিমানি এই জীবন কেন থামে না, কান্না ভরা এই মন কিছু জানেনা, কষ্ট ভরা এই বুকে সীমাহীন বেদনা, আর যার জন্য এই মন কাঁদে সে তো বুঝেনা।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আগে ভাবতাম কিছু মানুষ না থাকলে জীবন চলবেনা, এখন দেখি কারো জন্য কারো জীবন থেমে থাকে না।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমাকে দুঃখ দিতে চাও দাও, কিন্তু এতটা দুঃখ দিওনা, যাতে তা যন্ত্রনা রুপ নেয়..!!

    Bangla SMS Koster

    • [message]
      • ##check## সংগৃহীত
        • হয়নি তোর যাবার বেলা, তবুও গেলি চলে। ভুলবি না বলে আমায়, তবুও গেলি ভুলে। আপন করে রাখবি বলে, করলি আমায় পর, বুঝিনি তুই হবি, এতো স্বার্থপর!!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • হৃদয়হীন আমি কোনদিনই ছিলাম না, না ছিল পাথরের মতন শক্ত আমার মন। কিন্তু তুমি চলে যাওয়ার পর থেকে আমার মনের কাঠিন্য এতটাই বেড়ে গেছে যে, কোনো সীদ্ধান্ত নেওয়ার সময় হৃদয়টা কাজ-ই করে না আর, মস্তিষ্কই সেই ভুমিকা নেয়।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • হ্যা আমি এখনো হাসি কিন্তু দুর্ভাগ্যক্রমে এখন আর তুমি সেই হাসির কারণ না কোনোভাবেই।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • হারিয়ে যদি যাবি তুই কভু ভালবাসার এই বাঁধন ছিড়ে, আমার শুন্য মনের ঘরে বাসা বেঁধে কেন চলে গেলি আজ বহুদূরে। সন্ধ্যার আকাশের তারা মত জ্বলে আবার নিভে গেলি তুই, কাছে এসে, ভালবেসে কেন হয়ে ছিলে একে একে দুই।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • হারিয়ে যাবো একদিন আকাশের এককোণে, পাবেনা আমায় সেদিন খুঁজবে সবখানে, হাসবো সেদিন ভাসবো তোমার চোখের জলে। সেদিন বুঝবে ভালোবাসা কাকে বলে!!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সময়ের সাথে সাথে যদি ভালবাসা কমে যায়, বুঝে নেবেন এটা কখনো ভালবাসা ছিল না। এটা ছিলো সময়ের প্রয়োজনে একটু ভাললাগা।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সমুদ্রের ঢেউ বার বার ফিরে আসে কিন্তু যাকে একবার নেয় তাকে আর ফিরিয়ে দেয় না। কিছু কথা কাউকে বলা যায়না, শুধু বুকের মধ্যে বয়ে বেড়াতে হয়।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সবচেয়ে বড় বেদনা কি জানো? মনের ভেতর এমন একটা যন্ত্রণা বয়ে বেড়ানো যেটা কাউকে কখনো বলা যাবে না, আর বলা গেলেও কেউ সেটা শেষ অবধি বুঝে উঠতে পারবে না সঠিক ভাবে!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সবাই বলে বদলে গিয়েছি আমি কিন্তু কেউই জানে না, আমি নিজেকে সামলে নিয়েছি। এখনো মনের অচিনপুরে কেঁদে কাটায় করুন সুরে, তবু এখন ব্যথার মাঝেও হাসতে শিখে নিয়েছি আমি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সবাই আমাকে জিজ্ঞেস করে তোকে হারিয়ে আমি কষ্ট পেয়েছি কিনা! আমি তাদের বলি,"যা আমার কখনো ছিলই না, তাকে হারাব কি করে?"

    Birthday SMS Bangla

    • [message]
      • ##check## সংগৃহীত
        • অতীতের কথা ভুলে যাও, ভবিষ্যতের কথা মনে কোরো না, আজকের দিনটা ভালো করে উপভোগ কর, শুভ জন্মদিন!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অতীতের সব দুঃখজনক ঘটনাকে ভুলে যাও, মন দাও বর্তমানের দিকে, অনেক অনেক খুশির জোয়ার আসুক তোমার জীবন জুড়ে, শুভ জন্মদিন।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি, কারন এই স্পেশাল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশাল করে আমার জন্য পাঠিয়েছে। শুভ জন্মদিন....
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠো আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন !
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি! কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন!
    • [message]
      • ##check## সংগৃহীত
        • ঈশ্বর করুন প্রতিটি বছর তোমার জীবনে খুশি নিয়ে আসুক, জীবনের প্রতিটি মুহূর্ত নতুন আনন্দের উপহার নিয়ে আসুক, পরীক্ষা জাতি আসুক তোমার জীবনে, প্রতিটি পরীক্ষা শুধুই সাফল্য নিয়ে আসুক। শুভ জন্মদিন....
    • [message]
      • ##check## সংগৃহীত
        • এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে !
    • [message]
      • ##check## সংগৃহীত
        • কামনা করি তুমি হয়ে ওঠো নতুন সকালের ন্যায় পবিত্র ও সজীব, রঙীন ও উজ্জ্বল, তোমার জীবনে প্রতি বছরে ফিরে আসুক এই দিনটি। শুভ জন্মদিন...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অতীতের সব না পাওয়া গুলো ভুলে গিয়ে আগামীর স্বপ্নগুলো সত্যি করার পথে এগিয়ে চলো। শুভ জন্মদিন...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার জীবনের সেরা সময় তোমার মত প্রাণবন্ত বন্ধুর সাথে বড় হওয়া, জীবনকে বর্ণময় করে তোলার জন্য ধন্যবাদ! শুভ জন্মদিন...

    Good Night SMS Bangla

    • [message]
      • ##check## সংগৃহীত
        • এই যে মিষ্টি মেয়ে, শুনছ? হ্যা তোমাকেই বলছি গো, শুয়ে পড়েছ? ঘুমাও নি তো? বলার ছিল যে, "শুভরাত্রি", এবার ঘুমাতে যাও।
    • [message]
      • ##check## সংগৃহীত
        •  টুইংকেল টুইংকেল লিটিল স্টার, সময় হলো ঘুমাও এবার। মশার সাথে করো ফাইট, আজকের মতো গুড নাইট।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি আসতে আসতে হাঁটছি, কারণ আমার ধারণা তুমি ঘুমিয়ে পড়েছ, আমি শুধু আমার ম্যাসেজটা ছাড়তে এসেছি যে, শুভ রাত্রি, তোমার সব স্বপ্ন মিষ্টি হোক।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অনেক রাত হয়েছে, প্রদীপ নিভিয়ে দাও। একটা সুন্দর স্বপ্ন অপেক্ষা করছে তোমার, তাড়াতাড়ি ঘুমের দেশে তলিয়ে যাও। শুভরাত্রি...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অনেক স্বপ্ন দেখার সাহস হয়তো আমার নেই, কিন্তু যেটুকু ভাবনা আর কল্পনা মনের মাঝে আছে, সেখানে তোমাকে ছাড়া আর কাউকে বসাতে পারিনি। তাই আমি ভালোবাসি স্বপ্ন দেখতে। শুভরাত্রি...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আকাশের তারারা সারা পৃথিবী জুড়িয়ে দিয়েছে, এক একটা তারা খুব মিষ্টি লাগছে। ওই তারাদের মধ্যে সবথেকে সুন্দর যে সে আমার মেসেজটা পড়ছে! শুভরাত্রি...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার কথা না ভেবেই তুমি ঘুমিয়ে পরবে এটা হতে পারে না, ঘুমাতে গেলে আমার কথা তোমার মনে পরবেই, তোমার মনকে তুমি বাধা দিতে পারবে না। এটাই হল ভালবাসা, শুভ রাত্রি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমার সবচেয়ে প্রিয় কাজ কি জানো? ঘুমানো! কেন বল তো? কারণ রাতে আমি যে তোমার দেখা পাই আমার স্বপ্নে। শুভ রাত্রি...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি কখনো কোনো কিছু আগে থেকে ভেবে এগোইনি। কিন্তু আমি ভাগ্যবান যে আমি তোমাকে পেয়েছি আমার জীবনে। শুভরাত্রি সোনা...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আমি কখনো কোনো কিছু আগে থেকে ভেবে এগোই নি, কিন্তু আমি ভাগ্যবান যে আমি তোমাকে পেয়েছি আমার জীবনে। শুভরাত্রি সোনা...

    Good Morning SMS Bangla

    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজ না  বলে কোনো কাজ ফেলে রাখবে না, আজকের সময়টা তুমি কাল আর ফেরত পাবে না। সুপ্রভাত..
    • [message]
      • ##check## সংগৃহীত
        • সকাল বেলার সোনালী আলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় ..গুড মর্নিং।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অতীতের থেকে শিক্ষা নাও, আজকের জন্যে বাঁচো, আর আগামীকালের জন্যে আশা জমিয়ে রাখো! সুপ্রভাত...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অনেক স্বপ্ন দিয়ে বানিয়েছি, আলোর ঝর্না দিয়ে সাজিয়েছি। শুধু একবার বাইরে এসে দেখো, তোমাকে সুপ্রভাত বলতে সূর্যকে পাঠিয়েছি।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • অপরূপ এই শিশির ভরে, সবাই আছে অনেক দূরে। কোকিল ডাকে কুহুকুহু, মনটা করে উহু উহু। নয়তো দুপুর নয়তো বিকাল, তোমায় জানাই শুভ সকাল।
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজ টিপ-টিপ কুয়াশা সারা সকাল পড়ছে, হিম-হিম শীতে শরীরটা কাপছে। রিমঝিম হৃদয় টা উদাস কেন হচ্ছে। কুয়াশা ভেজা মনটা তোমাকে গুড মর্নিং বলছে। গুড মর্নিং...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজ সকালে ঘুম ভাঙল, একটি পাখির ডাকে। উঠে দেখি স্নিগ্ধ সূর্য উকি দিয়েছে আকাশে। প্রকৃতির চার পাশে উঠে গেছে আলো। ভোরের হিমেল হাওয়ায় মনটা আমার অনেক ভাল। সুপ্রভাত...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজকের দিনটা তোমার খুব ভালো কাটুক, আর দিনটা যদি তোমার শুভ যায়, তাহলে সন্ধ্যাবেলায় আমাকলে একটা ধন্যবাদ দিয়ে দিও। সুপ্রভাত...
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজকের দিনটিকে এত সুন্দর করে তোলো যে তোমার গতকালটাও তার প্রতি ঈর্ষান্বিত হয়ে পড়ে। সুপ্রভাত....
    • [message]
      • ##check## সংগৃহীত
        • আজকের সকালটা আমায় ডেকে বলল, তোমার ভালবাসার মানুষকে জাগাও, সে তো এখনো ঘুমিয়ে আছে। আমি ভাবলাম আমার ভালবাসার মানুষ কে? তখন মনে পড়ল সে আমায় তোমার কথা বলছে। শুভ সকাল পাগলি...

    শেষ কথা

    আমাদের সংগ্রহ করা Bangla SMS 2020 আপনাদের কাছে কেমন লেগেছে, সেটা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। সেই সাথে ১০০ টি SMS in Bangla এর মধ্যে কোনটি আপনার কাছে সবচাইতে ভালো লেগেছে, সেটাও কমেন্ট করে সবাইকে জানাতে পারেন। সবশেষে বাংলা এসএমএস কালেকশন ভালো লাগবে ফেসবুকে শেয়ার করতে ভুলবেন না।

    0 Response to "Bangla SMS 2020: Best SMS In Bangla"

    Post a Comment