এয়ারটেল মিনিট অফার ২০২০

এয়ারটেল মিনিট কেনার কোড ২০২০: সম্প্রতি এয়ারটেল মিনিট অফার ২০২০ এর মধ্যে আকর্ষণীয় কিছু অফার নিয়ে এসেছে। আজকের পোস্টের এয়ারটেল মিনিট অফার শেয়ার করার পাশাপাশি এয়ারটেল মিনিট প্যাকেজ ২০২০ নিয়েও আলোচনা করব।
এয়ারটেল মিনিট অফার ২০২০




এয়ারটেল বাংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় মোবাইল অপারেটর কোম্পানি। এয়ারটেল তাদের কাস্টমারদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের নতুন নতুন অফার দিয়ে থাকে। কিছু দিন পূর্বে এয়ারটেল কয়েকটি নতুন মিনিট অফার চালু করেছে। যারা এখনো নতুন অফার সম্পর্কে জানেন না তারা আজকের পোস্ট থেকে এয়ারটেল মিনিট কেনার কোড জেনে নিয়ে মিনিট অফার গুলো উপভোগ করতে পারবেন।

৩০ মিনিট ১৮ টাকা

এটি গ্রাহকদের জন্য সর্বনিম্ন এয়ারটেল মিনিট অফার। আপনি একজন এয়ারটেল গ্রাহক হয়ে থাকলে মাত্র ১৮ টাকা দিয়ে ৩০ মিনিট উপভোগ করতে পারবেন। এই অফারটি কেনার জন্য আপনি সরাসরি ১৮ টাকা রিচার্জ করতে পারেন, অথবা *121*18# ডায়াল করে ৩০ মিনিট টকটাইম কিনতে পারবেন। এই অফারটির ৩০ মিনিট টকটাইম ২৪ ঘন্টা যেকোন নাম্বারে কথা বলতে পারবেন।




৪৫ মিনিট ২৮ টাকা

এয়ারটেল ৪৫ মিনিট অফারটি মাত্র ২৮ টাকা দিয়ে যেকোন এয়ারটেল গ্রাহক ক্রয় করতে পারবেন। এটিও আপনি রিচার্জ করে ক্রয় করতে পারবেন, কিংবা *121*28# ডায়াল করে ক্রয় করে নিতে পারবেন। ৪৫ মিনিট এর মেয়াদ থাকবে ৩ দিন। যেকোন নাম্বারে কথা বলতে পারবেন।

৯২ মিনিট ৫৩ টাকা

আপনি যদি সাপ্তাহিক হিসাব করে মিনিট ব্যবহার করতে অভ্যস্ত থাকেন, তাহলে এই অফারটি ব্যবহার করতে পারেন। এয়ারটেল মাত্র ৫৩ টাকার বিনিময়ে পুরো ৭ দিন মেয়াদে ৯২ মিনিট এর আকর্ষণীয় অফার দিচ্ছে। আপনি সরাসরি *121*53# ডায়াল করে অথবা ৫৩ টাকা রিচার্জ করে ৯২ মিনিট কিনতে পারবেন।

১৬০ মিনিট ৯৩ টাকা (৪০০ এমবি)

মাত্র ৯৩ টাকায় ১৬০ মিনিট অফার এর সাথে এয়ারটেল ৪০০ এমবি ইন্টারনেট বোনাস হিসেবে দিচ্ছে। এটা অনেকটা কম্বো প্যাক এর মত। এই অফার প্যাকটির মেয়াদ থাকবে ৭ দিন। আপনি চাইলে ৯৩ টাকা রিচার্জ করে অফারটি কিনতে পারেন, কিংবা *121*93# ডায়াল করেও ক্রয় করতে পারেন।

২০৫ মিনিট ১১৮ টাকা

এটি এয়ারটেল এর আরেকটি জনপ্রিয় মিনিট অফার ২০২০। এয়ারটেল মাত্র ১১৮ টাকার বিনিময়ে ২০৫ মিনিটর এর বড় ধরনের মিনিট অফার দিচ্ছে। সবচাইতে বড় সুবিধা হচ্ছে এই অফারের মিনিট এর মেধাদ থাকছে ১০ দিন। এই প্যাকটি একটিভ করার জন্য ১১৮ টাকা রিচার্জ করতে হবে, নতুবা *121*118# ডায়াল করতে হবে।

৩৩৫ মিনিট ১৯৩ টাকা

এটা অনেকটা মাঝারি ধরনের এয়ারটেল মিনিট অফার। এই অফার এর সাথে ২০০ টি এসএমএস সম্পূর্ণ ফ্রিতে পেয়ে যাবেন। মাত্র ১৯৩ টাকায় ৩৩৫ মিনিট অফারটি কিনে নেওয়ার জন্য আপনাকে ১৯৩ টাকা রিচার্জ করে নিতে হবে। তাছাড়া আপনি চাইলে *123*193# ডায়াল করেও অফারটি একটিভ করতে পারবেন। এই অফার প্যাকটির মেয়াদ ৩০ দিন।

৪৮০ মিনিট ২৭৮ টাকা

এটিও মোটামুটি মাঝারি সাইজের একটি এয়ারটেল মিনিট অফার। এই অফারের সাথে আপনি ফ্রিতে ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। ২৭৮ টাকার বিনিময়ে ৪৮০ মিনিট ক্রয় যেকোন লোকাল নাম্বারে দিন রাত কথা বলতে পারবেন। এই অফার প্যাকটির মেয়াদ থাকবে ৩০ দিন। অফারটি একটিভ করার জন্য ডায়াল করুন *123*278#

৬৫৫ মিনিট ৩৭৮ টাকা (২ জিবি)

যারা পুরো মাস জুড়ে কথা বলার পাশাপাশি ইন্টারনেট ব্যবহার করতে চান, তারা এই অফারটি ক্রয় করতে পারেন। কারণ এই মিনিট অফারের সাথে এয়ারটেল ২ জিবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রিতে দিচ্ছে। এই অফারটি ক্রয় করার জন্য আপনাকে ৩৭৮ টাকা রিচার্জ করতে হবে। তবে আপনি চাইলে *123*378# ডায়াল করেও অফারটি ক্রয় করতে পারবে। এই অফার প্যাকটির মেয়া ৩০ দিন।

৮৬৫ মিনিট ৪৯৯ টাকা (৩ জিবি)

এয়ারটেল এর এই মিনিট অফারটি ক্রয় করলে, আপনাকে পুরো মাস জুড়ে আর কোন ধরনের প্যাকেজ ক্রয় করতে হবে না। কারণ ৮৬৫ মিনিট এর সাথে এয়ারটেল বিনামূলে আপনাকে ৩ জিবি ইন্টারনেট দিচ্ছে। এই অফার এর মিনিট ও ইন্টারনেটের মেয়াদ থাকবে ৪৫ দিন। অফারটি কেনার জন্য ৪৯৯ টাকা রিচার্জ করতে পারেন অথবা *123*499# নাম্বারে ডায়াল করে ক্রয় করতে পারেন।

এয়ারটেল মিনিট অফার ২০২০

প্যাকেজ দাম কোড মেয়াদ
৩০ মিনিট ১৮ টাকা *১২১*১৮# ১ দিন
৪৫ মিনিট ২৮ টাকা *১২১*২৮# ৩ দিন
৯২ মিনিট ৫৩ টাকা *১২১*৫৩# ৭ দিন
১৬০ মিনিট ৯৩ টাকা *১২১*৯৩# ৭ দিন
২০৫ মিনিট ১১৮ টাকা *১২১*০১১৮# ১০ দিন
৩৩৫ মিনিট ১৯৩ টাকা *১২৩*১৯৩# ৩০ দিন
৪৮০ মিনিট, ১ জিবি ২৭৮ টাকা *১২৩*২৭৮# ৩০ দিন
৬৫৫ মিনিট, ২ জিবি ৩৭৮ টাকা *১২৩*৩৭৮# ৩০ দিন
৮৬৫ মিনিট, ৩ জিবি ৪৯৯ টাকা *১২৩*৪৯৯# ৪৫ দিন

এয়ারটেল মিনিট প্যাকেজ ২০২০

প্যাকেজ দাম কোড মেয়াদ
২৪ মিনিট ১৪ টাকা *১২১*০১৪# ১৬ ঘন্টা
৩০ মিনিট ১৮ টাকা *১২১*১৮# ০১ দিন
৩৮ মিনিট ২৩ টাকা *১২১*২৩# ০২ দিন
৪৬ মিনিট ২৮ টাকা *১২১*২৮# ০৩ দিন
৭৭ মিনিট ৪৬ টাকা *১২১*৪৬# ০৭ দিন
১২৫ মিনিট ৭৪ টাকা *১২১*০৭৪# ০৭ দিন

এয়ারটেল রিচার্জ মিনিট অফার ২০২০

মিনিট বোনাস দাম মেয়াদ
২৫ মিনিট ৮০ SMS ২৪ টাকা ০২ দিন
৮০ মিনিট ৮০ SMS ৪৬ টাকা ০৭ দিন
১২৫ মিনিট ২০০ MB ৭৮ টাকা ০৭ দিন
৩৩৫ মিনিট ২০০ SMS ১৯৩ টাকা ৩০ দিন
৪৮০ মিনিট ১ জিবি ২৭৮ টাকা ৩০ দিন

এয়ারটেল মিনিট অফার ২০২০ এর শর্তাদি

  • এয়ারটেল থেকে যেকোন অপারেটরে টকটাইম ব্যবহার করা যাবে।
  • মিনিট চেক করতে ডায়াল করুন *222*8#
  • এবং এসএমএস ডায়াল করতে *222*12 # ডায়াল করুন।
  • প্যাক ভলিউম বা বৈধতা সমাপ্তির পর পে-অ্যাস-ইউ-গো হারে চার্জ করা হবে।
  • ভ্যাট, এসডি ও এসসি অন্তর্ভুক্ত রয়েছে।

শেষ কথা

আমাদের সংগ্রহ করার এয়ারটেল মিনিট অফার 2020 এবং এয়ারটেল মিনিট প্যাকেজ 2020 এর কোডগুলো আপনাকের উপকারে আসলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। সেই সাথে পোস্টটি শেয়ার করে আপনার বন্ধুরের জানিয়ে দিতে ভূলবেন না।

0 Response to "এয়ারটেল মিনিট অফার ২০২০"

Post a Comment