এয়ারটেল ইন্টারনেট অফার ২০২০

এয়ারটেল এমবি প্যাকেজ ২০২০: আপনি একজন এয়ারটেল গ্রাহক হয়ে থাকলে এই পোস্টটি আপনার জন্য। কারণ আজকের পোস্টে আমরা এয়ারটেল ইন্টারনেট অফার ২০২০ এর আকর্ষণীয় সকল ইন্টারনেট প্যাক নিয়ে হাজির হয়েছি। আপনার ইন্টারনেট খরছ বাচানোর জন্য এয়ারটেল কম টাকায় বেশি এমবি কেনার কোড শেয়ার করব।
এয়ারটেল ইন্টারনেট অফার ২০২০




রবি এবং এয়ারটেল মিলে একত্রে কাজ করার পর থেকে এয়ারটেল তাদের গ্রাহকদের আকর্ষণীয় ইন্টারনেট অফার সুবিধা দিচ্ছে। কিছু দিন আগে এয়ারটেল আরো কয়েকটি নতুন এয়ারটেল এমবি প্যাকেজ নিয়ে এসেছে। বিশেষকরে নতুন অফারের মধ্যে এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার গুলো বেশ কম দামে পাওয়া যাচ্ছে।




এয়ারটেল এমবি প্যাকেজ ২০২০

এয়ারটেল এর অনেকগুলো ইন্টারনেট অফার রয়েছে। সবগুলো অফার এর মধ্যে নিচের তিনটি অফার আমার কাছে সবচাইতে ভালো মনেহয়েছে। কারণ এই তিনটি অফার তুলনামূলকভাবে অন্যান্য ইন্টারনেট অফার ও ইন্টারনেট প্যাকেজের চাইতে কম দামে বেশি ডাটা ব্যবহার করার সুবিধা দিচ্ছে।
এয়ারটেল ইন্টারনেট অফার তালিকা

১ জিবি ইন্টারনেট ২২ টাকা

এয়ারটেল এনেছে ২২ টাকায় ১ জিবির এক দুর্দান্ত অফার। আমার মনেহয় বর্তমান সময়ে এটি হচ্ছে সবচাইতে কম দামে ১ জিবি ইন্টারনেট অফার। মাত্র ২২ টাকায় ২ জিবি এয়ারটেল ইন্টারনেট কিনে মেয়াদ পাবেন ৩ দিন। অফারটি পেতে *১২৩*০২২# নাম্বারে ডায়াল করতে হবে। সকল প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহক এই অফারটি উপভোগ করতে পারবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে যতবার খুশি ততবার অফারটি উপভোগ করা যাবে।

২ জিবি ইন্টারনেট ৪৯ টাকা

৩ দিন ব্যাপী ইন্টারনেট ব্যবহার করতে এয়ারটেল নিয়ে এলো ৪৯ টাকার দারুণ একটি ইন্টারনেট অফার। এই অফারটিতে থাকছে ২ জিবি ইন্টারনেট। ২ জিবি ইন্টারনেট দিন রাত যেকোন সময় যেকোন কাজে ব্যবহার করা যাবে। এই অফারের ২ জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৩ দিন। অফারটি পেতে রিচার্জ করো ৪৯ টাকা অথবা ডায়াল করো *১২৩*০৪৯# নম্বরে।

২ জিবি ইন্টারনেট ৮৯ টাকা

সপ্তাহ জুড়ে ইন্টারনেট ব্যাবহার করতে এয়ারটেল নিয়ে এলো ৮৯ টাকার দারুণ একটি অফার। অফারটি কিনলেই গ্রাহক পেয়ে যাবে ২ জিবি ইন্টারনেট সাথে ৫ টাকা ক্যাশব্যাক। দারুণ এই অফারটি কিনতে গ্রাহককে রিচার্জ করতে হবে ৮৯ টাকা অথবা ডায়াল করতে হবে *123*089# নাম্বারে। মেয়াদ শেষে প্যাকটি স্বয়ংক্রিয়ভাবে নবায়ন হবে। 2G/3G/4G নেটওয়ার্কে ইন্টারনেট ব্যবহার করা যাবে।

২.৫ জিবি ইন্টারনেট ৫৪ টাকা

হেবি ইউজারদের জন্য এয়ারটেল নিয়ে এলো ৫৪ টাকায় ২.৫ জিবি (১.৫ জিবি + ১ জিবি 4G) ইন্টারনেট, মেয়াদ ৩ দিন। অফারটি উপভোগ করতে ৫৪ টাকা রিচার্জ করুন অথবা *১২৩*০৫৪# ডায়াল করুন। এই অফারে থাকছে ২.৫ জিবি (১.৫ জিবি + ১ জিবি 4G)। সকল প্রিপেইড গ্রাহক রিচার্জ এবং USSD কোড ডায়াল করে প্যাকটি কিনতে পারবেন তবে পোস্টপেইড গ্রাহকরা শুধুমাত্র USSD কোড ডায়ালের মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন।

৩ জিবি ইন্টারনেট ৫৯ টাকা

এটিও হেবি ইউজারদের জন্য এয়ারটেল ইন্টারনেট অফাল। এয়ারটেল দিচ্ছে মাত্র ৫৯ টাকায় ৩ জিবি (২ জিবি + ১ জিবি 4G) ইন্টারনেট, মেয়াদ ৪ দিন। অফারটি উপভোগ করতে ৫৯ টাকা রিচার্জ অথবা *১২৩*০৫৯# ডায়াল করুন। রিচার্জ (প্রিপেইড) ও USSD (প্রিপেইড ও পোস্টপেইড) ডায়ালের মাধ্যমে ইন্টারনেট প্যাক কিনতে পারবেন। ইন্টারনেট ২জি/৩জি/৪জি নেটওয়ার্কে ব্যবহার করা যাবে।

৫ জিবি ইন্টারনেট ১২৯ টাকা

এয়ারটেল এর যেসব গ্রাহকের সবসময় ইন্টারনেট ব্যবহার করতেই হয় তাদের জন্যই ১২৯ টাকার এই ইন্টারনেট প্যাক। অফারটিতে পাবেন ৫  জিবি ইন্টারনেট। এই ইন্টারনেট অফারটি ক্রয় করার পর আপনার মূল একাউন্টে ১২ টাকা ক্যাশব্যাক হিসেবে বোনাস পেয়ে যাবেন। ৫  জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে ৭ দিন। অফারটি উপভোগ করতে রিচার্জ করুন ১২৯ টাকা কিংবা ডায়াল করুন *123*129# নাম্বারে।

৭ জিবি ইন্টারনেট ১৭৯ টাকা

১৭৯ টাকায় এয়ারটেল এর গ্রাহক পাচ্ছেন ৭ জিবি ইন্টারনেট, ক্যাশব্যাক ১৫ টাকা, মেয়াদ ১০ দিন। আকর্ষণীয় এই অফারটি উপভোগ করতে ডায়াল করুন *১২৩*১৭৯# অথবা রিচার্জ করুন ১৭৯ টাকা। এয়ারটেল এর সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইন চলাকালীন সময়ে গ্রাহক যতবার খুশি ততবার অফারটি উপভোগ করতে পারবেন। অব্যবহৃত ইন্টারনেট পরবর্তীতে ক্রয়কৃত ইন্টারনেট প্যাক এর সাথে যোগ হবে।

৭ জিবি ইন্টারনেট ৪৯৮ টাকা

এবার পুরো মাস জুড়ে অনলাইনে হোক চ্যাটিং, ভিডিও কলিং, ভিডিও স্ট্রিমিং, অনলাইন গেমিং।অফারটিতে পাচ্ছেন ৪৯৮ টাকায় ৭ জিবি ইন্টারনেট সাথে ২০ টাকা ক্যাশব্যাক। এই ইন্টারনেট অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন। অফারটি উপভোগ করতে রিচার্জ করুন ৪৯৮ টাকা কিংবা ডায়াল করুন *১২৩*৪৯৮# নম্বরে। 

৩০ জিবি ইন্টারনেট ৯৯৮ টাকা

এয়ারটেল এর যেসব গ্রাহক ২৪ ঘন্টাই ইন্টারনেট ব্যবহার করেন তাদের জন্য এয়ারটেল এর বিশেষ এই অফার। ৩০ দিন মেয়াদী অফারটিতে গ্রাহক পাবেন ৩০ জিবি ইন্টারনেট এবং ১৩৫ টাকা ক্যাশব্যাক। অফারটি উপভোগ করতে রিচার্জ করুন ৯৯৮ টাকা কিংবা ডায়াল করুন *123*998# নাম্বারে। সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন।

১০ জিবি ৫০০ মিনিট ৬৪৮ টাকা

করোনাভাইরাসের এই সময়কালে পৃথিবী ও আমাদের পরিবারকে বাঁচানোর একটিমাত্র উপায় রয়েছে সেটি হল বাসায় থাকা ও জমায়েত এড়িয়ে চলা। শ্লোগানটির প্রমোশনে এয়ারটেল নিয়ে এলো দীর্ঘ মেয়াদ ও হাই ভলিউমে তৈরি কম্বো ও ডাটা প্যাক। বারবার প্যাক কেনার ঝামেলাকে দিন ছুটি, এখন একবার প্যাক কিনলেই চলবে বহুদিন। মাত্র ৬৪৮ টাকা দিয়ে কিনতে পারবেন ১০ জিবি + ৫০০ মিনিট + ক্যাশব্যাক ৫০ টাকা। এই অফারটির ইন্টারনেট ও মিনিট এর মেয়াদ ৪৫ দিন। সকল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন।

এয়ারটেল ইন্টারনেট অফার ২০২০

ডাটা দাম কোড মেয়াদ
১ জিবি (FB) ১২ টাকা *১২৩*০১২# ৩০ দিন
১.৫ জিবি ৩৮ টাকা *১২৩*০৩৮# ৩ দিন
১.৫ জিবি ৪৪ টাকা *১২৩*০৪৪# ৩ দিন

এয়ারটেল এমবি প্যাকেজ (৩ থেকে ৫ দিন)

ডাটা দাম কোড মেয়াদ
১ জিবি ২২ টাকা *১২৩*০২২# ৩ দিন
১ জিবি ২৯ টাকা *১২৩*০২৫# ৩ দিন
১ জিবি ৩৮ টাকা *১২৩*০৩৮# ৪ দিন
১.৫ জিবি ৪৪ টাকা *123*০৪৪# ৩ দিন
২.৫ জিবি ৫৪ টাকা *১২৩*০৫৪# ৩ দিন
৩ জিবি ৫৯ টাকা *১২৩*০৫৯# ৪ দিন
১০ জিবি ১০১ টাকা *১২৩*১০১# ৫ দিন

এয়ারটেল এমবি প্যাকেজ (৭ থেকে ১০ দিন)

ডাটা দাম কোড মেয়াদ
১.৫ জিবি ৮৯ টাকা *১২৩*০৮৯# ৭ দিন
৩ জিবি ১০৪ টাকা *১২৩*১০৪# ৭ দিন
৫ জিবি ১২৯ টাকা *১২৩*১২৯# ৭ দিন
৫ জিবি ১৫৯ টাকা *১২৩*১৫৯# ১০ দিন
৭ জিবি ১৭৯ টাকা *১২৩*১৭৯# ১০ দিন

এয়ারটেল এমবি প্যাকেজ ৩০ দিন

ডাটা দাম কোড মেয়াদ
১ GB ১৭২ টাকা *১২৩*২০৯# ২৮ দিন
২ GB ২২৯ টাকা *১২৩*২২৯# ৩০ দিন
৭ GB ৪৯৮ টাকা *১২৩*৪৯৮# ৩০ দিন
৩০ GB ৯৯৮ টাকা *১২৩*৯৯৮# ৩০ দিন
১০ GB+ ৫০০ Min ৬৪৮ টাকা *১২৩*৬৪৮# ৪৫ দিন

এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার

ডাটা দাম মেয়াদ
১৫০ MB ১৭ টাকা ৩ দিন
১.৫ জিবি ২০৯ টাকা ২৮ দিন
২ জিবি ৩৮ টাকা ৭ দিন
৩ জিবি ১২৯ টাকা ১০ দিন
৩ জিবি ২৯৮ টাকা ২৮ দিন

কিভাবে এয়ারটেল এমবি দেখে?

  • যেকোন নরমাল প্রিপেইড প্যাকেজের জন্য ডায়াল করুন *778*555#
  • পোস্টপেইড প্যাকেজের জন্য ডায়াল করুন *121*70#
  • যেকোন অফার এমবি দেখার জন্য ডায়াল করুন *3# অথবা *778*4# অথবা *778*41#
  • যেকোন সোশ্যাল প্যাক এমবি জানতে ডায়াল করুন *778*38#

শেষ কথা

এই পোস্টে সংগ্রহ করার এয়ারটেল ইন্টারনেট অফার 2020 এবং এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ গুলো আপনার উপকারে আসলে ফেসবুকে শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে রাখবেন। পরবর্তী আপডেট পাওয়ার জন্য নিয়মিত আমাদের ব্লগ ভিজিট করুন।

0 Response to "এয়ারটেল ইন্টারনেট অফার ২০২০"

Post a Comment