রবি বন্ধ সিম অফার ২০২০

বন্ধ রবি সিমের অফার: কারো কাছে রবি বন্ধ সিম থাকলে রবি বন্ধ সিম অফার ২০২০ এর আওতায় খুব অল্প মূল্যে ইন্টারনেট ও মিনিট কেনার সুবিধা ভোগ করতে পারবেন। বন্ধ সিমের ক্ষেত্রে রবি তাদের কাষ্টমাদেরকে যে ধরনের সুযোগ সুবিধা প্রদান করে অন্য কোন মোবাইল অপারেটর সে রকম সুবিধা প্রদান করে না।
রবি বন্ধ সিম অফার ২০২০




মোবাইল অপারেটর কোম্পানি গু পরেই রবি এর কাস্টমার সবচাইতে বেশি। রবি এর বিশেষত্ব হচ্ছে যে, রবি যেভাবে সর্বস্তরের গ্রাহক পর্যায়ে পৌছতে সম্ভব হয়েছে, অন্যকোন মোবাইল অপারেট কোম্পানি সেভাবে গ্রাহক পর্যায়ে পৌছতে পারেনি।




আমরা আজকের পোস্টে আলোচনা করব রবি বন্ধ সিম কিভাবে দেখে, রবি বন্ধ সিম চালু করার নিয়ম, বন্ধ রবি সিমের অফার সহ আরো বিভিন্ন বিষয়ে। তাছাড়া রবি বন্ধ সিম অফার সেপ্টেম্বর ২০২০ মাসে সে সকল অফার দিচ্ছে সেগুলো নিয়ে বিস্তারিত তথ্য শেয়ার করার চেষ্টা করব।

বন্ধ রবি সিমের অফার দেখুন—

রবি বন্ধ সিম অফার সেপ্টেম্বর ২০২০

রবি কিছু দিন পর পর সময়ের সাথে তাল মিলিয়ে বন্ধ সিমের বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার নিয়ে আসে। সম্প্রতি রবি গ্রাহকদের জন্য নতুন আরেকটি বন্ধ সিম অফার ২০২০ নিয়ে এসেছে। আশাকরি বন্ধ রবি সিমের অফার ২০২০ আপনার কাজে লাগবে।

রবি বন্ধ সিম অফার জানার উপায় কি?

রবি বন্ধ সিমের অফার নেওয়ার জন্য প্রথমে বন্ধ সিমের অফারটি জেনে নিতে হবে। সাধারণত দুটি উপায়ে রবি বন্ধ সিম অফার জানা যায়। প্রথমত আপনি চাইলে সরাসরি রবি এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে আপনার বন্ধ সিমেল সকল অফার জেনে নিতে পারবেন।

রবি বন্ধ সিম চালু করার নিয়ম

আপনার মোবাইলে যদি ইন্টারনেট না থাকে, তাহলে সরাসরি USSD কোড ডায়াল করে কিংবা যেকোন মোবাইল থেকে ম্যাসেজ করে আপনার বন্ধ সিমের অফার জেনে নিতে পারবেন। আপনার রবি বন্ধ সিমের অফার জানার জন্য*8050# নাম্বারে ডায়াল করে পরবর্তী নির্দেশনা অনুসরণ করে খুব সহজে জেনে নিতে পারবেন। তাছাড়া যেকোন রবি সিম হতে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে A লিখে স্পেস দিয়ে আপনার বন্ধ Robi Number টি লিখে 8050 পাঠিয়ে দিলে বন্ধ সিমের অফার জেনে নিতে পারবেন। যেমনঃ A 01810342112 লিখে 8050 নাম্বারে সেন্ড করুন।

রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি

অধিকাংশ লোক এখনো “রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি” এর অফারটি খুঁজে থাকেন। কিন্তু সম্প্রতি রবি অপারেটর ৯ টাকায় ১ জিবি অফারটি বন্ধ করে দিয়েছে। সেই আপনি এখন থেকে এই অফারটি নিতে পারবেন না। তবে ভবিষ্যতে পুনরায় রবি বন্ধ সিম অফার ৯ টাকায় ১ জিবি এর অফারটি চালু করলে আমরা সাথে সাথে আপনাদের জানিয়ে দিব।

রবি বন্ধ সিম ইন্টারনেট অফার ২০২০

রবি বন্ধ সিমে ৫.৫ জিবি ইন্টারনেট কিনুন মাত্র ৪৮ টাকা রিচার্জ করে। এই অফারটি কেনার পর এমবি এর মেয়াদ থাকবে ৫ দিন। রবি বন্ধ সিম অফার এর এই ৫ জিবি ইন্টারনেট আপনি দিন রাত যেকোন সময়ে ব্যবহার করতে পারবেন। 
প্যাকেজ দাম কোড মেয়াদ
৫.৫ জিবি ৪৮ টাকা রিচার্জ ৫ দিন
  • ৫.৫ জিবি (যেকোনো ব্যবহারের জন্য)
  • মেয়াদ ৫ দিন
  • ডাটা ব্যালেন্স চেক করতে ডায়াল *৩#
  • গ্রাহক এই অফারটি একবার উপভোগ করতে পারবেন।

রবি বন্ধ সিম মিনিট + ইন্টারনেট অফার

রবি বন্ধ সিম চালু করলে ৩ জিবি + ১ জিবি (4G ) ইন্টারনেট এর সাথে ১২০ মিনিট মাত্র ১১৯ টাকায় কিনতে পারবেন। এই অফারের ৪ জিবি ইন্টারনেট ও ১২০ মিনিট কেনার জন্য আপনার বন্ধ সিমটি একটিভ করে ১১৯ টাকা রিচার্জ করতে হবে। বন্ধ সিমের ৪ জিবি ইন্টারনেট ও ১২০ মিনিট এর মেয়াদ ৩০ দিন। টকটাইমের ১২০ মিনিট যেকোন লোকাল নাম্বারে কথা বলতে পারবেন।
ডাটা মিনিট দাম মেয়াদ
৪ জিবি ১২০ মিনিট ১১৯ টাকা ৩০ দিন
  • ৩ জিবি ইন্টারনেট যেকোন প্রয়োজনে ব্যবহার করা যাবে এবং ১ জিবি শুধুমাত্র 4G
  • ১২০ মিনিট যেকোনো লোকাল নম্বরে ব্যবহার করা যাবে।
  • মেয়াদ ৩০ দিন (২৪ঘন্টা)
  • ডাটা ব্যালেন্স চেক করতে ডায়াল *৩# এবং মিনিট চেক করতে ডায়াল *২২২*২#
  • এই অফারটি পুনরায় ক্রয়যোগ্য।

রবি বন্ধ সিম মিনিট অফার

রবি বন্ধ সিম চালু করে ৪৭ টাকা রিচার্জে ৪৭ পয়সা মিনিটে যেকোন নাম্বারে ৩০ দিন কথা বলতে পারবেন। একবার ৪৭ টাকা রিচার্জ করার পর পুরো একমাস ৪৭ পয়সা করে কথা বলতে পারবেন। একমাস পর পুনরায় ৪৭ টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন।

রবি বন্ধ সিম অফার এর শর্তাবলী

  • পরবর্তী ঘোষণা পর্যন্ত এই অফার চলবে।
  • যথাযোগ্য কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে রবি যেকোন সময় অফার পরিবর্তন কিংবা সম্পাদনা করতে পারবে।
  • এই অফারটি রবি ওয়েবসাইট অথবা অ্যাপ দিয়ে দেখা যাবে এবং রিটেইলার এই অফারটি দেখতে ডায়াল করুন *৯৯৯#

রবি বন্ধ সিম নিয়ে সাধারণ প্রশ্ন

১। কিভাবে আমি আমার বিভাগীয় (segmented) অফার চেক করতে পারবো?
উত্তরঃ *৯৯৯# ডায়াল করে আপনি আপনার সমস্ত বিভাগীয় অফার বিনামূল্যে জানতে পারবেন

২। বন্ধ সিম অফার কিভাবে চেক করবো?
উত্তনরঃ *৮০৫০# ডায়াল করুন অথবা A [আপনার নম্বর] টাইপ করে পাঠিয়ে দিন ৮০৫০ নম্বরে, বিনামূল্যে বন্ধ সিম অফারের স্ট্যাটাস জানতে পারবেন।

৩। আমি ইতিমধ্যে বন্ধ সিমের অফার উপভোগ করছি, আমি কি সর্বশেষ অফার পেতে পারি?
উত্তরঃ যদি আপনার নম্বরটি সক্রিয় না থাকে তবে আপনি স্বয়ংক্রিয়ভাবে সর্বশেষ অফারটিতে স্থানান্তরিত হবেন। কিন্তু নম্বরটি সক্রিয় থাকলে বিদ্যমান অফারটি আপনার নম্বরের সর্বশেষ অফার।

৪। রবি'র সর্বশেষ বন্ধ সিমের অফার কি?
উত্তরঃ ফিরতি এসএমএসে অফার সম্পর্কিত যাবতীয় তথ্য পাবেন।

শেষ কথা

রবি বন্ধ সিম এর নতুন নতুন অফারগুলো পাওয়ার জন্য নিয়মিত আমাদের পোস্ট চেক করবেন। পোস্টটি আপনার কোন উপকারে আসলে অবশ্যই ফেসবুক, টুইটার ও হোয়াটসআপে শেয়ার করতে ভুলবেন না।

0 Response to "রবি বন্ধ সিম অফার ২০২০"

Post a Comment